বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে উন্নয়ন মেলার উদ্বোধন

দক্ষিণ সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে উন্নয়ন মেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার :: ‘উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ ‘এই স্লোগানকে ধারণ করে জেলার দক্ষিণ সুনামগঞ্জে তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার (৪ অক্টোবর ) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সারাদেশে প্রতিটি জেলা ও উপজেলায় উন্নয়ন মেলার উদ্বোধন ঘোষণা করেন।

বাংলাদেশ টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত উদ্বোধনী অনুষ্ঠানটি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় প্রদর্শন করা হয়। ভিডিও কনফারেন্স শেষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চত্বর থেকে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) শমসাদ বেগমে’র নেতৃত্বে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে ফিরে আসে।

শোভাযাত্রা পরবর্তী আলোচনা সভায় উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) শমসাদ বেগমের সভাপতিত্বে ও উপজেলা সমবায় অফিসার মাসুদ আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম,উপজেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমান,থানা অফিসার ইনচার্জ(ওসি)ইখতিয়ার উদ্দিন চৌধুরী,উপজেলা মৎস কর্মকর্তা সমিরন কুমার সাহা,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামিম চন্দ্র তালুকদার,উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কল্যাণ কর্মকর্তা ডাঃজসিম উদ্দিন,আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম।এতে আরও বক্তব্য রাখেন,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃসুকুমার চন্দ্র দাস,উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আতিকুর রহমান,উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা রুমানা আফরো,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল হক।

এসময় উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা জি এম সাজ্জাদুর রহমান ও আসাদুজ্জামান সহপ্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তিলাওয়াত করেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ ও গীতা পাঠ করেন রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিস কুমার চক্রবর্তী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com